রাজধানীতে গ্যাস লাইনে বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

|

রাজধানীর উত্তরখানে বেপারী পাড়ায় একটি বাসায় চুলার গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৮ জন দগ্ধ হওয়ার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আজিজুল হক নামে একজনে মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. আজিজুল। তাঁর শরীরের ৯৯ ভাগ পুড়ে গিয়েছিল।

আজ শনিবার ভোর ৪ টার দিকে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে ৪ জনের শরীরের ৮০ থেকে ৯৮ ভাগ ঝলসে যায়। আর বাকি ৩ জনের ২০ থেকে ৩০ ভাগ ঝলসে গেছে। তারা সবাই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিস উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নেয়। তবে ওই বাসায় থাকা আটজন দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন,  ৮ জনের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের সারা শরীর ঝলসে গেছে। দ্রুত পদক্ষেপের ফলে তাদেরকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

যমুনা অনলাইন: আরএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply