প্রীতি ফুটবল ম্যাচে রাতে মুখোমুখি সৌদি-ব্রাজিল

|

আর্ন্তজাতিক প্রীতি ফুটবল ম্যাচে আজ সৌদি আরবের বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ১২টায় জেদ্দার কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে শুরু হবে এই ফিফা প্রীতি ম্যাচটি।

বিশ্বকাপের পর ব্রাজিল এখন পর্যন্ত, দু’টি প্রীতি ম্যাচ খেলেছে। যার একটিতে যুক্তরাষ্ট্রকে ২-০ গোলে, আরেকটিতে এল সালভাদরের জালে ৫ গোল দেয় নেইমার-কুতিনিয়োরা।

ব্রাজিল কোচ তিতে বলেন, আমি সবসময়ই চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। দলের বেশ কয়েকটি জায়গা পরখ করে দেখার আছে। আমার সামনে এখন প্রতিপক্ষ তৈরী। তাদের বিপক্ষে তাদের মত করেই ফুটবল খেলবে দল। কোন একজনকে বসিয়ে তার জায়গায় আরেকজনকে নামালে সে তার থেকেও ভালো করছে, যা ভবিষ্যতের জন্য ভালো।

অন্যদিকে সৌদি আরব বিশ্বকাপের পর একটিই প্রীতি ম্যাচ খেলে গত সোমবার, যেখানে বলিভিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করে কোচ আন্তোনিও পিজ্জির দল। তবে ফিফা র‌্যাংকিংয়েও সৌদি আরব অনেক পিছিয়ে। ব্রাজিল যেখানে ৩ নম্বরে, সৌদি আরবের সেখানে ৭১-এ।

সৌদি আরব কোচ হুয়ান এন্তোনিও পিজ্জি বলেন, আমাদের জন্য ব্রাজিলের মত দলের বিপক্ষে খেলাটা অনেক বেশি কিছু। অনেক কিছুই শেখার আছে আমাদের এই ম্যাচ থেকে। দলের সবাই প্রস্তুত একটা দারুণ ম্যাচ উপহার দিতে।









Leave a reply