মিডিয়ার সামনে হাত জোড় করলেন নানা পাটেকার

|

তার বিরুদ্ধে অভিনেত্রীকে যৌন হয়রানির অভিযোগে গত কিছুদিন ধরে তোলাপাড় চলছে। পক্ষে বিপক্ষে বয়ে যাচ্ছে ঝড়। অবশেষে নিজে হাজির হলেন মিডিয়ার সামনে। আগের মতোই অস্বীকার করলেন সব অভিযোগ। কথা শেষ করে সাংবাদিকদের উদ্দেশে হাত জোড় করে উঠে গেলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

নানা পাটেকার বলেন, ‘নতুন করে কিছু বলার নেই। ১০ বছর আগেই বলেছি। তখন যা বলেছি, এখনো তা-ই বলব। সেটা এখন পাল্টে যাবে না। মিথ্যা বরাবর মিথ্যাই থাকবে। মিথ্যাটা কখনো সত্যি হয়ে যাবে না।’

আজ সোমবার দুপুরে মুম্বাইয়ে নিজের বাসার সামনে বিভিন্ন টিভি চ্যানেলের মুখোমুখি হন বলিউডের এই শক্তিমান অভিনেতা।

ঘোষণা আগেই দিয়েছিলেন, সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করবেন নানা পাটেকার। তনুশ্রী দত্ত তার বিরুদ্ধে যে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন, সে ব্যাপারে তিনি নিজের অবস্থান ব্যাখ্যা করবেন।

তবে পিটিআই জানিয়েছে, শেষ মুহূর্তে তা বাতিল করে নানা পাটেকারের ছেলে মালহার খুদে বার্তা পাঠিয়েছেন। তিনি জানান, ‘সংবাদ সম্মেলনটি বাতিল করা হয়েছে। দয়া করে তা আপনার সহকর্মীকেও জানিয়ে দিন। পরে কোনো সুবিধাজনক সময়ে তা আয়োজন করা হবে।’ কারণ হিসেবে জানা গেছে, নানা পাটেকার এখন তাঁর আইনজীবীর পরামর্শ মেনে চলছেন। আইনজীবী এভাবে কথা না বলার জন্য পরামর্শ দিয়েছেন।

তবে দুপুরেই বাসার সামনে উপস্থিত বিভিন্ন টিভি চ্যানেলের ক্যামেরার সামনে হঠাৎ এসে উপস্থিত হন নানা। বিস্তারিত কথা বলতে অপারগতা প্রকাশ করেন। সাংবাদিকদের পিড়িপীড়িতে বাধ্য হয়ে উপরের কথাগুলো বলে বিদায় নেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply