খালেদা জিয়ার কেবিনে মেডিকেল বোর্ডের পাঁচ সদস্য

|

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে চিকিৎসার ব্যাপারে সাক্ষাৎ করেছেন মেডিকেল বোর্ডের সদস্যরা।

বেলা সাড়ে ১১টায় খালেদার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান বিএসএমএমইউর মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে তারা হাসপাতালের কেবিন ব্লকের ৬ তলায় ৬১১ নম্বর কেবিনে যান। সঙ্গে বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনও ছিলেন।

আজ দুপুরে চিকিৎসা শুরু হওয়ার কথা রয়েছে খালেদা জিয়ার। বেলা ১টায় মেডিকেল বোর্ডের সব সদস্য আলোচনার মাধ্যমে তার চিকিৎসা শুরু করবেন বলে জানা গেছে।

শনিবার বিকালে খালেদা জিয়াকে পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে এ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে চলতি বছরের ৭ এপ্রিল খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হয়েছিল। সেই সময় কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে ফের জেলাখানায় পাঠানো হয়।

ওই ঘটনার ছয় মাস পর শনিবার চিকিৎসার জন্য বিএসএমএমইউতে ভর্তি হল। উচ্চ আদালতের নির্দেশে শনিবার খালেদা জিয়াকে চিকিৎসার জন্য পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হয়।

প্রসঙ্গত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডাদেশ দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫। এর পর থেকে খালেদা জিয়া নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন।

এছাড়া খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে হাসপাতালে এসেছেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, এ জে মোহাম্মদ আলী, কায়সার কামাল ও জয়নুল আবেদীন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply