নতুন বাড়ি ও সাইকেল পাচ্ছেন সেই আজহার আলী

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ.

নওগাঁর মান্দা ফেরীঘাট চৌরাস্তার স্বেচ্ছাসেবী ট্রাফিক আজাহারকে একটি নতুন বাড়ি তৈরি করে দেওয়ার উদ্যোগ নিয়েছেন স্থানীয় পুলিশ সুপার ইকবাল হোসেন।

শনিবার দুপুরে যমুনা নিউজের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। অন্যদিকে জেলা আনসার ও ভিডিপির  কমান্ডেন্ট অম্লান জ্যোতি নাগ একটি নতুন সাইকেল প্রদান করবেন বলে জানিয়েছেন।

স্বেচ্ছাশ্রমে ট্রাফিক সেবা দানকারী আজহারকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় যমুনা টিভিকে ধন্যবাদ জানান তারা।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, বিনে পয়সার ট্রাফিক সেবাদানকারী আজাহার আলীর মহৎ কাজে পুলিশ সবসময় সহযোগিতা করবে। শুরুতেই তারজন্য একটি পাকা বাড়ি তৈরির উদ্যোগ নেয়া হয়েছে। এরইমধ্যে সেই কাজও শুরু করা  হয়েছে। দ্রুতই আজাহারকে ইটের  তৈরি একটি নতুন বাড়ি উপহার দেওয়া হবে। এতে এই পরোপকারীর বাসস্থানের সমস্যা আর থাকবে না।

এছাড়া জেলা পুলিশের রেশন থেকে প্রতি মাসে তাকে সহযোগিতা করার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান এসপি।

মান্দা থানার পরিদর্শক মাহবুব আলম জানান, লক্ষীরামপুর গ্রামের আজাহারের বাড়ি তৈরির ইট, বালু ও অন্যান্য জিনিসপত্র সংগ্রহ চলছে। সপ্তাহ খানেকের মধ্যেই নির্মাণ কাজ শুরু হবে।

জেলা আনসার ও ভিডিপির  কমান্ডেন্ট অম্লান জ্যোতি নাগ জানান, অল্প দিনের মধ্যেই আজহারকে নতুন একটি বাই সাইকেল প্রদান করা হবে। যাতে তিনি বাড়ি থেকে ফেরীঘাট চৌরাস্তায় যাওয়া আসা করতে পারেন।

প্রসঙ্গত, দরিদ্র আজাহার আলী প্রায় ২০ বছর ধরে নওগাঁর মান্দা ফেরীঘাট চৌরাস্তায় ও মহাদেবপুর ব্রীজের পাশে স্বেচ্ছাশ্রমে ট্রাফিক সেবা দিয়ে আসছেন। ভূমিহীন আজাহার একজন আনসার সদস্য। সম্প্রতি মহৎ এ কাজ নিয়ে প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply