প্রবাসী নারীর সাথে বিয়ে দেয়ার কথা বলে প্রতারণা, গ্রেফতার ৬

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ
গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার(৪ অক্টোবর) রাতে এদেরকে সদর থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে। গোপালগঞ্জের সিনিয়র অতিরিক্ত সুপার(সদর সার্কেল)মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে ডিভোর্সি মহিলার সাথে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানোর নাম করে দীর্ঘদিন তারা নানা জনের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল।

এই চক্রের প্রতারণার শিকার হয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা প্রল্হাদ বিশ্বাসের কাছ থেকে ৭০ হাজার এবং একই জেলার আনোয়ার মাষ্টারের কাছ থেক ২৭ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারকরা।

ডিভোর্সি কানাডা প্রবাসী নারীর সাথে বিয়ে দেবার নাম করে কাগজ-পত্র ঠিক করার কথা বলে কৌশলে টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে প্রতারকরা। এ বিষয়ে প্রতারনার শিকার ওই দুই জন পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর উপজেলার আফরোজা(২৯),তার স্বামী রুবেল মেহেদী(৩৮)ও দেবর তনু অনিক(২৪)এবং সদর উপজেলার তাড়গ্রামের এরশাদ মোল্লা(৩৫), মশিউর মোল্লা(২০),আঃ আজিজ মোল্লা(৩৪)।প্রথম তিনজন একটি গ্রুপ এবং পরের তিনজন আরেকটি গ্রুপে বিভক্ত হয়ে এই প্রতারনা করে আসছিল।
করে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, এই প্রতারক চক্র দীর্ঘদিন ধরে প্রতারণা করে সরল মানুষকে ঠকিয়ে আসছিল। তাদেরকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply