বড়াইগ্রামে মিনি ট্রাক ও অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ১

|

স্টাফ রিপোর্টার,নাটোর
নাটোরের বড়াইগ্রামে মিনি ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে আইয়ুব আলী (৩০) নামের এক পথচারী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তঃত দুই জন। আজ শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার নওপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

আহতরা হলেন উপজেলার ধানুড়া গ্রামের লিলু মোল্লার ছেলে নূর আলম (২৫) ও নওপাড়া এলাকার মৃত সুবেদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (২২)। আহত দুই জনকে প্রথমে সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ও এলাকাবাসী জানান, পাবনা থেকে নাটোরগামী মাল বোঝাই একটি মিনি ট্রাকের সাথে বিপরীতমুখি একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পথচারী আইয়ুব আলী নিহত হয়। এ সময় আহত হয় আরো অন্তঃত দুই জন। খবর পেয়ে ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুই জনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত আইয়ুব আলীকে ময়নাতদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply