সাবেক প্রধান বিচারপতির বিরুদ্ধে করা মামলায় সালমা ইসলামকে জড়ানোয় এরশাদের নিন্দা

|

সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে ব্যারিস্টার নাজমুল হুদার দায়ের করা এক মামলায় অযাচিতভাবে সাবেক প্রতিমন্ত্রী, জনপ্রিয় সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের নাম জড়ানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান তিনি।

বিজ্ঞপ্তিতে এরশাদ বলেন, ব্যারিস্টার নাজমুল হুদা সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে যে এজহার দায়ের করেছেন তাতে অপ্রাসঙ্গিকভাবে আমার পার্টির সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের বিরুদ্ধে কিছু কাল্পনিক ও মনগড়া অভিযোগ উত্থাপন করেছেন। আ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসনের একজন জনপ্রিয় সংসদ সদস্য। একই আসনে সাবেক বিএনপি নেতা নাজমুল হুদা তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেও হতে পারেন। তাই আমি মনে করি, হুদা সাহেব সালমা ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এস কে সিনহার বিরুদ্ধে এজহার দায়ের করতে গিয়ে অসত্য ও বানোয়াট অভিযোগ উত্থাপন করেছেন।

এরশাদ আরো বলেন, একজন সিনিয়র আইনজীবীর কাছে এটা প্রত্যাশা করা যায়না। আমি উক্ত এজহার থেকে সালমা ইসলামের নামে যেসব মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়েছে তা প্রত্যাহার করে নেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

যমুনা অনলাইন : এফএম





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply