‘মণিকর্ণিকা’র টিজারে কঙ্গনার চমক

|

একের পর এক বিতর্কের সম্মুখীন হচ্ছে কঙ্গনা রানাউতের ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। তারপরও শেষমেশ মুক্তি পেল ছবিটির টিজার। টিজারটি প্রকাশিত হওয়ার পরপরই চমকে গেছেন ভক্তরা।

গতকালই কঙ্গনা ঘোষণা করেছিলেন যে, আজ ২অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মদিন উপলক্ষে প্রকাশিত হবে ‘মণিকর্ণিকা’র টিজার।স্বাধীনতা আন্দোলনে ব্রিটিশদের বিরুদ্ধে রানি লক্ষীবাইয়ের লড়াইয়ের অসামান্য কাহিনী তুলে ধরছে এই ছবি। ১৮৫৭ সালে সিপাহী বিদ্রোহে ইংরেজদের বিরুদ্ধে ভারতীয়দের নেতৃত্ব দেওয়া রানি লক্ষীবাইয়ের চরিত্রে রয়েছেন কঙ্গনা।

অনন্য এক ভূমিকায় দেখা যাচ্ছে কঙ্গনাকে। টিজারটি দেখেই বুঝা যাচ্ছে যে, নিজেকে ঝাঁসির রানি করে তুলতে কোন ত্রুটি রাখেননি কঙ্গনা। এছাড়াও অমিতাভ বচ্চনের কণ্ঠ আর কঙ্গনার অ্যাকশন, সব মিলিয়ে জমজমাট ‘মণিকর্ণিকা’-র টিজার।

রানি লক্ষ্মীবাইয়ের চরিত্র নিয়ে কঙ্গনা বলেন, ‘মণিকর্ণিকার জীবনের মহৎ এই গল্প নিয়ে কাজ করতে পেরে গর্বিত বোধ করছি। আমি নিশ্চিত, সিনেমাপ্রেমীদের অনুপ্রাণিত ও আনন্দিত করবে “মণিকর্ণিকা” ছবিটি। বীরত্ব ও মানবিকতার এ গল্পের মাধ্যমে ভারতের মহান এই যোদ্ধাকে আমাদের শ্রদ্ধা জানাচ্ছি।’

এই ছবিতে বিশেষ একটি চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। এছাড়াও রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, জিশান আয়ুব। ছবিটিতে সোনু সুদের অভিনয় করার কথা থাকলেও ছবিটির পরিচালক বিষয়ক কিছু সমস্যা থাকায় তিনি ‘মনিকর্ণিকা’ ছেড়ে বেরিয়ে যান। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫ জানুয়ারিতে ‘মনিকর্ণিকা’ মুক্তি পাবে বলে জানা গিয়েছে।









Leave a reply