পুলিশ হেফাজত থেকে জামায়াত নেতা ছিনতাই, ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৫

|

ষ্টাফ রি‌পোটার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশ হেফাজত থেকে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই ও পুলিশ লাঞ্ছিতের ঘটনায় আওয়ামী লীগের ৭ নেতা সহ ৭৪ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও দেড়শ।

এদিকে সোমবার রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চরপাড়া গ্রাম থেকে ছাত্রলীগ নেতা সহ ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি চরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র রুবেল হোসেন(২৬),চরপাড়া গ্রামের গোলাম মওলার পুত্র খাইরুল ইসলাম(২৫) তার জামাতা সরুজ মিয়া(৩৫), সোলাইমান হোসেনের পুত্র আফজাল হোসেন (৩৫),বাহাদুর আলীর পুত্র আব্দুল মজিদ(৪৫)। তাদেরকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার উপজেলার চরপাড়া গ্রামে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম খোকার বাবার মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে পুলিশের হাতে গ্রেফতার হওয়া উল্লাপাড়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে স্থানীয় কতিপয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সহায়তায় পুলিশ সদস্যদের মারপিট করে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেয় জামায়াত শিবির কর্মীরা। এ ঘটনায় সোমবার রাতে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে। সরকারী কাজে বাধা প্রদান ও পুলিশ সদস্যদের লাঞ্ছিতের ঘটনায় উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক রিপন সাহা বাদী হয়ে ওই মামলা দায়ের করেছেন।

মামলায় আওয়ামী লীগের ৭জন নেতা কর্মী সহ ৭৪জন নামীয় সহ অজ্ঞাত আরো ১৫০জনকে আসামি করা হয়েছে। এই ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গ্রেফতার আতঙ্কে ওই গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে।









Leave a reply