জাতীয় ঐক্যের ফলাফল জিরো: অর্থমন্ত্রী

|

সুনামগঞ্জ প্রতিনিধি

সব দল যাতে নির্বাচনে অংশ গ্রহণ করে সে বিষয়টি আমরা ২০১৪ সালেই নিশ্চিত করেছি, নতুন করে নিশ্চিত করার কোন প্রয়ােজন নাই । নির্বাচন অবাধ ও সুষ্ঠু করে তোলতে সব ধরণের ব্যবস্থা করা হয়েছে।  এ দেশে স্বাধীন, সুষ্ঠু নির্বাচন হতে পারে তার পরীক্ষা  হয়ে গেছে।

অর্থমন্ত্রী বলেন, বিএনপি বড় দল ছিল, কিন্তু বর্তমানে আছে কিনা সে বিষয়ে সন্দেহ আছে। জাতীয় ঐক্যের ফলাফল জিরো।  রোববার দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার ফিমেইল একাডেমি আয়োজিত ‘মেয়েদের শিক্ষা ও নারীর ক্ষমতায়ন শীর্ষক’ এক সেমিনারে যোগ দিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি নির্বাচন করতে চাই না, বয়স হয়েছে, সুতরাং এখানে (সিলেট-১) আমাদের দুইজন প্রার্থী আছে, মিসবাহ উদ্দিন সিরাজ, ড. এ.কে আব্দুল মোমেন, যে দল থেকে মনোনয়ন পাবে, সেই নির্বাচন করবে।

ফিমেইল একাডেমির প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মোমেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল হক, সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতউল্লাহ খান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এমরান হোসেন, ফিমেইল একাডেমির সভাপতি জামিল চৌধুরী।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply