বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকার

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ

মানিকগঞ্জে বিয়ের দাবিতে দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। কিন্তু বাড়িতে ওঠার পর থেকেই পলাতক প্রেমিক বিল্লাল হোসেন (২৩)। জেলার শিবালয় উপজেলার জমদুয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

তরুণীর বাড়ি ঘিওর উপজেলার শ্রীধরনগর গ্রামে। তিনি জানান, জমদুয়ারা গ্রামের মজিবুর রহমানের ছেলে বাস চালক বিল্লাল হোসেনের সাথে বছর খানেক আগে এক বিয়ে বাড়িতে পরিচয় হয়। এর পর তাদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ হতো। দেখাও হয়েছে একাধিকবার। সপ্তাহ খানেক আগে পারিবারিকভাবে তরুণীর বিয়ে ঠিক করা হয় পাশ্ববর্তী দৌলতপুর উপজেলায়। বিয়ে রেজিস্ট্রিও হয়েছে। কয়েকদিন পরেই তাকে শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিলো। কিন্তু প্রেমিক এই বিয়েতে তাকে রাজি না হতে বলেন। তার বাড়িতে চলে আসলে বিয়ে করবেন বলে আশ্বাস দেন। সেই আশ্বাসেই শনিবার দুপুরে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন ওই তরুণী।

কিন্তু তাকে বউ করে নিতে আপত্তি জানান প্রেমিকের বাবা-মা। অবস্থা বেগতিক দেখে প্রেমিক বিল্লাল হোসেনও বাড়ি থেকে কেটে পড়ে। বর্তমানে তরুণীকে গ্রাম্য মাতবর তাহেজ খাঁর বাড়িতে রাখা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য তোতা মিয়া জানান, মেয়ের মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তবে তারা আসতে রাজি হচ্ছেন না। তারা এলেই বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply