নওগাঁয় পুলিশ অভিযানে ১১ ডাকাত আটক

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ

নওগাঁ জেলা পুলিশ অভিযান চালিয়ে ৪টি মোটর সাইকলেসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা ডাকাতি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত নওগাঁ, জয়পুরহাট, বগুড়া ও অন্যান্য স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে পুলিশ সুপার মো: ইকবাল হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, সম্প্রতি নওগাঁয় একটি ডাকাতির ঘটনার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে সদর থানা পুলিশ। অভিযানে ডাকাতির ঘটনার সাথে জড়িত বগুড়ার জেলাধীন দুপচাঁচিয়া উপজেলার পালকুড়ি গ্রামের ওসমান আলী প্রামানিকের ছেলে আলমগীর হোসেন পান্না (২৭), কাহালু উপজেলার দেওগ্রামের আক্তার হোসেনের পুত্র বুলবুল হোসেন (৪২) ও শাহজাহান পুর উপজেলার কচুয়াদহ গ্রামের মৃত আসগর আলীর পুত্র রুহুল আমিন, মাদারীপুর জেলার শিবচর উপজেলার সাড়ে এগারো রশি গ্রামের হাশেম খাঁর ছেলে রেনু খাঁ এবং ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কুইশাডাঙ্গা গ্রামের লাল চানের ছেলে রাম চন্দ্র মজুমদারকে আটক করা হয়েছে।

অভিযানে চোরাই ৪টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। এসময় বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামের গিয়াসের ছেলে রাজন (২২), আদমদিঘী উপজেলার সান্তাহার ইয়াদ কলোনীর শহিদুলের ছেলে সুজন ও দুপচাঁচিয়া উপজেলার তালুচ গ্রামের আমজাদ আলীর ছেলে স্বপন (২৮) ও নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার হাবিবুর রহমানের ছেলে মনোয়ার হোসেন (২৯), একই মহল্লার আবুল কাশেমের ছেলে নান্টু (৩০) ও নওগাঁ সদর উপজেলার চকতাতারু দক্ষিনপাড়া মহল্লার আব্দুল জলিলের ছেলে স্বপন (৩৪)। আটক সকলেই আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় নতুন করে আরো একটি মামলা হবে বলে পুলিশ জানিয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply