সিলেট মহানগর ছাত্র শি‌বি‌রের সভাপ‌তিসহ ১৭নেতাকর্মী আটক

|

সুনামগঞ্জ প্রাত‌নি‌ধি
সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সিলেট মহানগর ছাত্র শিবিরের সভাপতিসহ ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহ‌রের হাসননগরস্থ জামায়াতে ইসলা‌মির জেলা কার্যালয় থেকে গোপন বৈঠক চলাকালে তাদের আটক করা হয় ব‌লে জা‌নি‌য়ে‌ছেন সদর ও‌সি মো. শ‌হিদুল্লাহ।
আটকৃতরা হলো, সিলেট মহানগর ছাত্র শিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি হাবিবুর রহমান জুনেদ, জেলা ছাত্র শিবিরের সদস্য আবু তাহের, শিবির কর্মী আলিফ নূর, ইয়াকুব আলী, রুহুল আমিন, বিল্লাল হোসেন, আবু তোহা, নজির হোসেন, ফাহিম আহমেদ, গিয়াস মিয়া, আশিক বিল্লাহ, শরিফ মিয়া, ইমন আহমেদ, তাজুল ইসলাম, আবুল হোসেন ও মাহফুজুর রহমান।

সদর থানার ওসি জানান, বৃহস্পতিবার দুপুরে জামায়াতের কার্যালয়ে সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ ছাত্র শি‌বি‌রের নেতারা নাশকতার লক্ষ্যে গোপন বৈঠক করছিল। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলি‌শের যৌথ এক‌টি দল অভিযান চালিয়ে ছাত্র শি‌বি‌রের ১৭ নেতাকর্মী‌কে আটক ক‌রে। এসময় তা‌দের কাছ থে‌কে বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়।

আটককৃত‌দের জেলা গো‌য়েন্দা কার্যাল‌য়ে জিজ্ঞাবাদ করা হ‌চ্ছে ব‌লে তিনি জানান। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জা‌নি‌য়ে‌ছেন ওসি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply