গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মুন্না, সম্পাদক রাজু

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলায় কর্মরতঃ বিভিন্ন টেলিভিশন মিডিয়ার সাংবাদিকদের নিয়ে ‘গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন’ গঠন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ‘গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম’ কার্যালয়ে “দৈনিক যুগকথা” পত্রিকার সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্নার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা শেষে যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্নাকে সভাপতি ও চ্যানেল ২৪-এর জেলা প্রতিনিধি রাজীব আহম্মেদ রাজুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের “গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন” গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ইন্ডিপেন্ডেট টিভির জেলা প্রতিনিধি প্রসূন মন্ডল ও ডিবিসি টিভির জেলা প্রতিনিধি সহ-সভাপতি, এস এ টিভির স্টাফ রিপোর্টার বাদল সাহা যুগ্ম-সাধারণ সম্পাদক, দেশ টিভির জেলা প্রতিনিধি সলিল বিশ্বাস মিঠু সাংগঠনিক সম্পাদক, একুশে টিভির জেলা প্রতিনিধি একরামুল কবীর মুক্ত দপ্তর সম্পাদক, বাংলা টিভির জেলা প্রতিনিধি সৈয়দ আকবর হোসেন কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন।

নিউজ ২৪-এর জেলা প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি এস এম আমিনুর রহমান ও মোহনা টিভির কোটালীপাড়া প্রতিনিধি মিজানুর রহমান বুলুকে নির্বাহী সদস্য করা হয়েছে।

“গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন”-গঠন হওয়ায় নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন “গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম”-এর সভাপতি খোন্দকার এহিয়া খালেদ সাদী ও সাধারণ সম্পাদক এস,এম,নজরুল ইসলাম।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply