উন্নয়ন হয়েছে, তাই চারিদিকে নৌকার জোয়ার: ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হয়েছে, তাই চারিদিকে এখন নৌকার জোয়ার বইছে।

আজ সকাল ১১টার পর কুমিল্লায় এক পথসভায় তিনি এসব কথা বলেন।

সরকারের উন্নয়নের বার্তা তৃণমুলে পৌঁছাতে বিমান ও ট্রেন যাত্রার পর এবার সড়ক পথে চট্রগ্রাম-কক্সবাজার যাচ্ছেন আওয়ামী লীগের নেতারা। সকাল পৌনে নয়টায় ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে যাত্রা শুরু হয়।

কুমিল্লার পথসভায় ওবায়দুল কাদের আরও বলেন, জনমনে বিএনপির কোনো অবস্থান নেই। বিএনপি ২০১৪ সালের মত আন্দোলনের চিন্তা করলে সবাই মিলে প্রতিহত করা হবে বলেও জানা তিনি।

কাদের আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের মূল প্রতিদ্বন্দ্বী বিএনপি। ঘরের মধ্যে অসুস্থ প্রতিযোগতা নয়! প্রতিদ্বন্দ্বী হয়ে ঘরের কথা বাইরে বলা যাবে না। মনোনয়ন দেবেন শেখ হাসিনা। জনগন যাকে চাইবে তাকেই মনোনয়ন দেয়া হবে।

ওবায়দুল কাদেরের নেতৃত্বে সভাপতি মন্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারল সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মুহিবুল হাসান চৌধুরী ও নওফেল এই সফরে আছেন।

যাত্রাপথে প্রথমে কুমিল্লায় এবং পরে চৌদ্দগ্রাম ও ফেনীতে পথসভা করে রাতে চট্রগ্রামে পৌঁছাবে। আগামীকাল সকাল নয়টায় চট্রগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগড়া, চকরিয়া, কক্সবাজার ঈদগা মাঠে পথসভা করবে।









Leave a reply