১৭৪ রানের লক্ষ্যে মাঠে নেমেছে ভারত

|

এশিয়া কাপের সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ দলের দেয়া ১৭৪ রানের টার্গেট নিয়ে মাঠে নেমেছে ভারত। এই রিপোর্ট লেখা পর্যন্ত ভারত দলের সংগ্রহ ২ ওভারের খেলা শেষে কোনো উইকেট না হারিয়ে ৭ রান। ব্যাটিং করছেন শেখর ধাওয়ান ও রোহিত শর্মা।

এর আগে এই গুরুত্বপূর্ণ ম্যাচে ১৭৩ রানে অলআউট হয় বাংলাদেশ দল। ৪৯ ওভার ১ বলে অলআউট হয় তারা। টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে ছিলো বাংলাদেশ। ১ রান করে নটআউট থেকে যান রুবেল হোসেন।

১০১ রানে ৭ উইকেট পতনের পর ৮ম উইকেট জুটিতে মেহেদি হাসান মিরাজের সঙ্গে ৬৫ রানের জুটি গড়েছিলেন অধিনায়ক মাশরাফি। তবুও তাতেও কাজ হলো না। ৩২ বলে ২৬ রানে সাজঘরে ফিরতে হয় মাশরাফিকে। তার পরপরই ৫০ বলে ৪২ রান করে অধিনায়কের পথে এগিয়ে যান মেহেদী হাসান মিরাজ।

এর আগে এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশের বিপক্ষে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

এশিয়া কাপের চলতি আসরে প্রথম সাক্ষাত হচ্ছে এ দুই দলের। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবিন্দ্র জাদেজা, ভুবেনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যশপ্রিত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল।









Leave a reply