এশিয়া কাপের সুপার ফোরে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

|

এশিয়া কাপের সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ দল। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ৩৯ ওভারের খেলা শেষে ৭ উইকেট হারিয়ে ১২১ রান।

সাকিব আল হাসান, মিথুন, মুশফিকের পর সর্বশেষ ক্রিজ থেকে বিদায় নিয়েছেন মাহমুদুল্লাহ-মোসাদ্দেক। বর্তমানে ক্রিজে রয়েছেন অধিনায়ক মাশরাফি ও মেহেদী হাসান।

রবিন্দ্র জাদেজার বলে রিভার্স সুইফ খেলতে গিয়ে চাহালের হাতে ক্যাচ তুলে দেন মুশফিকুর রহিম। শ্রীলংকার বিপক্ষে সেঞ্চুরি করে দলকে জয় উপহার দেয়া মুশফিক এদিন ফেরেন ৪৫ বলে ২১ রান করে।

তার আগে রবিন্দ্র জাদেজার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন আগের ম্যাচে ২ রান করা মিঠুন। সাজঘরে ফেরার আগে ৯ রান করতে সক্ষম হন তিনি।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবিন্দ্র জাদেজা, ভুবেনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যশপ্রিত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply