রাজবাড়ী থেকে অপহৃত স্কুলছাত্র ঝিনাইদহে উদ্ধার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

রাজবাড়ী থেকে অপহৃত হওয়া আল-আমিন (১২) নামে এক স্কুল ছাত্রকে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। গতরাতে তাকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে তুলে দেয় পুলিশ।

গত বুধবার সকালে অপহৃত হয় আল-আমিন। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অমিত কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া আল-আমিন ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। রাজবাড়ী জেলার রূপপুর গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে সে।

এসআই অমিত কুমার দাস জানান, বুধবার সকালে আল-আমিন ট্রেনে করে রাজবাড়ী থেকে কুষ্টিয়ায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। ট্রেনের মধ্যে অপরিচিত কয়েকজন ব্যক্তি তাকে ৫-৬ হাজার টাকা বেতনে কাজ করার কথা বলে নিয়ে যেতে চায়। কিন্তু আল-আমিন যেতে না চাইলে অপহরণকারীরা তার মুখে রুমাল শুকিয়ে অজ্ঞান করে ফেলে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে জ্ঞান ফিরলে সে দেখতে পায় কালীগঞ্জ-যশোর সড়কের পাশে অবস্থিত একটি সার কারখানার কাছে তাকে ঘিরে ৫-৬ জন ব্যক্তি বসে আছে। সে সময় আল-আমিন কৌশলে সেখান থেকে পালিয়ে এসে বলিদাপাড়া লিটনের কফির দোকানের কাছে এসে চিৎকার শুরু করে। সে সময় পুলিশ এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবারের সদস্যদের খবর দিলে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে তারা এসে আল-আমিনকে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী জানান, ‘শিশু আল-আমিন নিখোঁজের ব্যাপারে রাজবাড়ী থানায় একটি মিসিং ডায়েরি হয়েছিল। কালীগঞ্জ থানার এসআই অমিত কুমার দাস শিশুটিকে উদ্ধার করে রাতে তার পিতা-মাতার হাতে তুলে দিয়েছেন।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply