গাইবান্ধায় পৃথক ঘটনায় দুই গৃহবধূসহ ৩ জনের লাশ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধা সদর উপজেলা থেকে পৃথক ঘটনায় ঝুলন্ত অবস্থায় দুই গৃহবধূ ও ডোবার পানি থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার সাহাপাড়া, রামচন্দ্রপুর ও ঘাগোয়া ইউনিয়ন থেকে পৃথকভাবে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার জানান, বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের রায়হান মিয়ার স্ত্রী তানজিলা আকতারের (২২) নিজ ঘরে ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। তবে ঘটনার পর থেকে স্বামী রায়হান মিয়া ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

তানজিলা একই ইউনিয়নের কোমরপুর গ্রামের তারা মিয়ার মেয়ে। দাম্পত্য কলহের জের ধরে তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া রামচন্দ্রপুর ইউনিয়নের চরুয়াপাড়া গ্রাম থেকে আনোয়ারা বেগম (৪২) নামে অপর এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। আনোয়ারা বেগম চরুয়াপাড়া গ্রামের আব্দুল জলিল মিয়ার স্ত্রী। আনোয়ারা বেগমকে হত্যা করা হয়েছে, নাকি নিজে আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

ঘাগোয়া ইউনিয়নের কুমারগাড়ী গ্রামের বাঁধ সংলগ্ন একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার শরীরে কোন অাঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত যুবকের পরিচয় সনাক্তের চেস্টা চলছে। এছাড়া তাকে হত্যা করা হয়েছে নাকি, তার মৃত্যুর অন্য কোন ঘটনা আছে তাও তদন্ত করে দেখা হচ্ছে।

পৃথক ভাবে দুই গৃহবধূ ও অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় সদর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

এদিকে, তানজিলা ও অানোয়ারা বেগমের পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকে তাদের দাম্পত্য কলহ ছিল। এ কারণে প্রায়ই তাদের মারধর করা হতো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply