কুড়িগ্রামে দুই শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন

|

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামে দুই কিশোর-কিশোরী হত্যার ঘটনায় হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আমিনবাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীসহ এলাকাবাসী। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন এড. মমিনুর রহমান, ওয়ার্ড মেম্বার শামসুল হক, সুপার সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক সাজেদা বেগম, শিক্ষার্থী শিউলী প্রমুখ। চাঞ্চল্যকর এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়া পাড়ার কেরামত আলীর পূত্র মুকুল মিয়া (৩২), হায়দার আলীর পূত্র শোভন (৩২), ধূলাউড়া এলাকার আছির উদ্দিনের পূত্র মমিন মিয়া (৩৫) ও ভোগরাম গ্রামের আব্দুল জলিলের পূত্র সাজু মিয়া (৩২) কে আটক করে পুলিশ।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রওশন আলম জানান, খুনীদের গ্রেফতারে পুলিশ সাঁড়াশি অভিযান পরিচালনা করছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার রাতে জাহাঙ্গীর আলম ও সেলিনা আক্তার নামে দুই কিশোর-কিশোরীকে সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের দলবাড়ী দোলা এলাকায় পরিত্যক্ত সেচ পাম্পে হত্যা করে ফেলে রাখে দুর্বৃত্তরা। এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।









Leave a reply