এভ্রিলের বিষয়ে সিদ্ধান্ত বুধবার: স্বপন চৌধুরী


জান্নাতুল নাঈম এভ্রিলের এখনও বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমনটাই বলছেন অন্তর শোবিজের স্বত্তাধিকারী স্বপন চৌধুরী । যমুনা টেলিভিশনকে তিনি জানিয়েছেন, লন্ডনের বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের কাছে এভ্রিলের তথ্য পাঠানো হয়েছে। আগামীকাল বুধবার তাদের জবাব পাওয়া যাবে, সেটার ওপর ভিত্তি করে সিদ্ধান্ত নেয়া হবে। গত ২৯ সেপ্টেম্বরেই লন্ডনে লিস্ট পাঠানো হয়েছে যেখানে নাম রয়েছে এভ্রিলের। তার বিয়ে ও ডিভোর্সের বিষয়টা বেরিয়ে আসলে আমরা আবার লন্ডনের সাথে যোগাযোগ করি। বুধবারই আমরা জানতে পারবো আসলে কে যাবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায়।

তিনি জানান, বুধবার বিকেল ৪টা থেকে ওয়েস্টিন হোটেলে সংবাদ সম্মেলনে মিলবে সব প্রশ্নের উত্তর। সব বিচারকও সেখানে থাকবেন। এমনও হতে পারে এবছর হয়তো কেউ যাবে না। সেক্ষেত্রে আগামী বছরের  আয়োজনের প্রস্তুতি নিতে হবে। এভ্রিলকে বাদ দিয়ে নতুন করে আরও একজনকে যোগ করে আবার দশজনের মধ্যে থেকে সিলেক্ট করা হবে অথবা এই নয়জন থেকেই সিলেক্ট করা হবে। এসব সম্ভাবনা সব লন্ডনের সিদ্ধান্ত ওপর রয়েছে।

বিচারকদের মতামত না নিয়ে আয়োজকদের সিদ্ধান্তে মিস বাংলাদেশি মুকুট দেয়ার অভিযোগের ব্যাপারে তিনি বলেন, সবাই না একজন জাজ বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছেন তাদের রায়কে বাস্তবায়ন করা হয়নি, আয়োজকদের পক্ষ থেকে রায় দেয়া হয়েছে। এ বিষয়টি একেবারে অসত্য। তিনি দাবি করেন, জাজদের সিদ্ধান্তের ভিত্তিতেই ফলাফল ঘোষণা করা হয় কিন্তু উপস্থাপক ঘোষণা দিতে গিয়ে বিভ্রান্ত তৈরি করে। সাথে সাথে আমি ঘোষণা দেই। আমি তো আড়াল থেকে দেইনি। চোখের সামনে ভুল হচ্ছিল, তাই আমি সংশোধন করে দিলাম। লাইভ টেলিকাস্টের কারণে শেষে ঘোষণাতে গিয়ে বিভ্রান্তি হয়। যার কারণে দেশের সর্বোচ্চ আলোচিত বিষয় হয়েছে মিস ওয়াল্ড বাংলাদেশ। আমি হ্যাপি আমাদের যে প্রচারণা হচ্ছে বুঝে হোক, না বুঝে হোক বা ভুলে হোক বাট মিডিয়াতে আলোচনার শীর্ষে আছে ইস্যুটি। যেহেতু আমার কোন দুর্বলতা নেই, আয়োজনে  ত্রুটি নেই, তাই এটাকে আমি ইতিবাচক হিসেবেই দেখছি।

জাজ শম্পা রেজার ব্যাপারে তিনি বলেন, তিনি কিন্তু জাজেদের পক্ষ থেকে বলার রাইট রাখেন না, তবে ওনার ব্যক্তিগত মতামত বলতে পারেন। কোন পাগলামি ছাড়া বা বিশেষ উদ্দেশ্য ছাড়া একই কথা এতোবার বলার কিছু নেই। উনি এতো কম ওয়েটের হবেন, আগে জানলে তাকে জাজমেন্টে আনতামই না।

বিয়েটা মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় কোন বাধা কিনা এরকম প্রশ্নে স্বপন চৌধুরী বলেন, ডিভোর্সি হলে মিস হতে পারবেন কিন্তু বাচ্চা থাকতে পারবে না। আমরা মিস ওয়ার্ল্ডে যদি নির্দেশনা আসে যে সে যেতে পারবে। কালকে সেটা আমি জানিয়ে দিবো।

নিজেদের ভুলের দায় এড়াতে এভ্রিলকে দিয়ে ফাঁসানো হচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ওকে ফাঁসিয়েতো আমাদের কোনো লাভ নেই। কালকের ঘোষণাতে এটা ক্লিয়ার হয়ে যাবে। ও সত্য গোপন করেছে, সময় মতো বেরিয়ে এসেছে এটা আল্লাহর ইচ্ছা। এটা আমরা পরিকল্পিতভাবে করিনি। এটা তার দুর্ভাগ্য। তথ্য গোপন করায় এভ্রিলের শাস্তি ব্যাপারে বলেছেন, আমিতো গোয়েন্দা সংস্থা না, আমার যাচাইবাছাই গোয়েন্দা সংস্থার মতো হবে না। তবে তার শাস্তি হতে পারে। কিন্তু কি ধরনের শাস্তি হবে তা সময় বলে দেবে। এমনকি বাকি যে ৯ জন রয়েছে তাদের ব্যাপারেও খোঁজ নিয়ে তথ্যের যাচাই বাছাই করা হচ্ছে।

বাংলাদেশের এরকম বিশ্বমানের অনুষ্ঠান আয়োজন করার দক্ষতা আছে কিনা এরকম প্রশ্নের উত্তরে তিনি বলেন, হ্যা আছে। এবার এতো কম সময়ের গ্রুমিংয়ে যে ট্যালেন্ট বেরিয়ে এসেছে তাতে আমরা আশাবাদী।

টিবিজেড/









Leave a reply