ঢাবি’র ‘গ’ ইউনিটে পাসের হার ১০ দশমিক ৯৮ শতাংশ

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ সেশনের ব্যবসায় শিক্ষা অনুষদের অন্তর্ভূক্ত ‘গ’ ইউনিটের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পাসের হার ১০ দশমিক ৯৮ শতাংশ। আজ সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান ফল প্রকাশ উদ্বোধন করেন।

এ বছর ১ হাজার ২৫০টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছে ২৫ হাজার ৯৫৮ জন। এর মধ্যে পাস করেছে ২ হাজার ৮৫০। অনুত্তীর্ণ শিক্ষার্থীর সংখ্যা ২৩ হাজার ২জন। পরীক্ষায় অনুপস্থিত ছিলো ১ হাজার ৫ জন।

পরীক্ষার বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.eis.du.ac.bd এ পাওয়া যাবে। এছাড়া, যেকোনো অপারেটরের মোবাইল ফোন থেকে মেসেজ অপশনে গিয়ে DU GA লিখে, রোল নম্বর দিয়ে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে ফিরতি এসএমএসে ফলাফল জানা যাবে।

এদিকে, উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবরের মধ্যে ভর্তি পরীক্ষা ওয়েবসাইটে গিয়ে পছন্দের বিষয় পূরণ করতে হবে।

কোটায় আবেদনকারী উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৮ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট ফরম ডিন অফিস থেকে সংগ্রহ করে সেখানেই জমা করতে হবে।

এছাড়া, যারা ফলাফল নিরীক্ষণ করতে চান তাদের নির্ধারিত ফি দিয়ে ১৮ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বরের মধ্যে ডিন অফিসে আবেদন করতে পারবেন।

যমুনা অনলাইন:এফএম









Leave a reply