খেলা শেষে গ্যালারি পরিষ্কার করলো বাংলাদেশি দর্শকরা

|

এশিয়া কাপের প্রথম ম্যাচে মহানুভবতা দেখালেন বাংলাদেশি দর্শকরা। শ্রীলঙ্কার বিপক্ষে ১৩৭ রানের জয়টি তারা উদযাপন করলেন গ্যালারি পরিষ্কার করে। আর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছড়িয়ে পড়লে নেটিজেনরা দর্শকদের শুভেচ্ছা জানায়। এই ভালো উদ্যোগকে স্বাগত জানায়। দেশে থাকা হাজারো সমর্থকদের ফেসবুক টাইমলাইনে দেখা যাচ্ছে স্টেডিয়াম পরিষ্কার করার ছবি।

এর আগে রাশিয়া বিশ্বকাপের সময় জাপানি দর্শকরা ম্যাচ দেখে বাড়ি ফেরার সময় নিজেদের ব্যবহৃত জায়গাটুকু পরিষ্কার করে দিয়েছিলেন। তাদের এই মহানুভবতা সাড়া ফেলেছিল গোটা দুনিয়ায়।

শনিবার এশিয়া কাপের প্রথম দিনে দুবাই স্টেডিয়ামের প্রায় পুরোটাই দখলে ছিল বাংলাদেশি দর্শকদের। দীর্ঘ ২৩ বছর পর আমিরাতের মাটিতে মাশরাফি-মুশফিক-সাকিব-তামিম-মাহমুদউল্লাহদের খেলা দেখার জন্য ভিড় জমান তারা। মাঠে ইতিহাস গড়েছেন ক্রিকেটাররা। আর ম্যাচ শেষে বাংলাদেশি দর্শকদের এই কাজও প্রশংসিত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ম্যাচ শেষে সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পুরস্কার বিতরণীতে মাশরাফি বলেছেন, আপনাদের অসংখ্য ধন্যবাদ এভাবে মাঠে এসে আমাদের সমর্থন দেয়ার জন্য। আমি জানি, অনেক প্রবাসী ভাই আরব আমিরাতে থাকেন। এই জয় আপনাদের জন্য।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply