হত্যা-গুম বেড়েছে; মাদকের বিস্তারও ভয়াবহ: এরশাদ

|

সিলেট ব্যুরো
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে গুম, খুন, সন্ত্রাস এবং মাদক আগ্রাসন বেড়েই চলেছে। দেশের মানুষ এ অবস্থা থেকে পরিবর্তন চায়। এ পরিবর্তন এনে দিতে পারবে একমাত্র জাতীয় পার্টি। আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে দেশে এক লাখ মানুষা মারা যাবে সরকার দলীয় এক মন্ত্রীর এমন বক্তব্য উল্লেখ করে হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন জাতীয় পার্টি ক্ষমতায় আসলে একজন মানুষ ও মারা যাবে না। জাতীয় পার্টি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহহিয়া চৌধুরী এহিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই হুসেইন মুহামম্মদ এরশাদ সুনামগঞ্জবাসীকে ধন্যবাদ জানান। প্রচন্ড রোধে সরকারী জুবেলি স্কুল মাঠে সাধারণ মানুষের উপস্থিতি দেখে এরশাদ বলেন, “এতো মানুষ আমাকে ভালবাসে এটা ভাবলে মনে হয় আমার বয়স কমে গেছে”। এসময় তিনি সুনামগঞ্জ-৪ আসনে আগামী নির্বাচনে আবারো পীর ফজলুর রহমান মিসবাহকে প্রাথী ঘোষণা করে বলেন “ আমার আসনে আমি এখনো নিজের প্রার্থীতা ঘোষণা করিনি, কিন্তু পীর ফজলুর রহমান মিসবাহকে সুনামগঞ্জ -৪ আসনের প্রার্থী ঘোষণা করে গেলাম, তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার দায়িত্ব আপনাদের।

এরশাদ বলেন, ৩০০ আসনের মধ্যে সুনামগঞ্জ-৪ আসনই প্রথম যার প্রার্থীতা ঘোষণা করলাম। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম তাই আমার দাবী লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দিবে এ অঞ্চলের মানুষ।

এরশাদ বলেন, ২০০১ সালের নির্বাচনে জাতীয় পার্টি সিলেট বিভাগ থেকে ৮ টি আসনে জয় লাভ করেছিলো এবার আরো বেশি আসনে জয় লাভ করতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বিচার বিভাগ স্বাধীন হবে, দলীয় করন হবে না, দেশে গুম খুন থাকবে না। দেশের মানুষ শান্তিতে থাকবে।

এরশাদ আরও বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত জোট সরকার ক্ষমতায় এসে তাদের বিরুদ্ধে করা ৫ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ৬ হাজার মামলা প্রত্যাহার করেছে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে কারো বিরুদ্ধে অন্যায় অবিচার হবে না।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, দেশে অন্যায় অবিচার চলবে কিন্তু প্রতিবাদ করা যাবে না, প্রতিবাদ করলেই মামলার ভয় দেখানো হয়। কিন্তু জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিল, নানান সমালোচনা হয়েছে জাতীয় পার্টির বিরুদ্ধে কিন্তু কাউকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়নি।

সভাপতির বক্তব্যে পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, গত ৫ বছর সংসদ সদস্য হিসেবে আপনাদের সেবা করেছি, আপনাদের হাতে হাত রেখে চলেছি, যে সকল প্রতিশ্রুতি দিয়েছিলাম তা সাধ্যমত বাস্তবায়ন করেছি। আবার বিজয়ী হলে সুনামগঞ্জের চেহারা পাল্টে দিব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply