যশোরে আপন দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

|

যশোরের শার্শা ও কেশবপুর উপজেলার পল্লী থেকে আপন দুইভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকাল ১০টার দিকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশের দাবি নিহতদের মধ্যে আজিজুর মাদক ব্যবসায়ী এবং তিনি মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলিতে নিহত হয়েছে।

নিহত অপরজন হলো ফারুক হোসেন। তারা শার্শা উপজেলার সামটা গ্রামের মৃত জেহের আলীর ছেলে। পরিবারের সদস্যরা তাদের সনাক্ত করেছেন। তাদের দাবি ওই দুই ভাই শনিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন।

যশোর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, রবিবার সকালে শার্শা থানা পুলিশ খবর পায় উপজেলার জেলেখালী এলাকায় এক ব্যক্তির লাশ পড়ে আছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এসময় এলাকাবাসী নিহত ব্যক্তিকে মাদক ব্যবসায়ী আজিজুর হিসেবে সনাক্ত করে। তাদের ধারণা মাদক ব্যবসায়ীদের দুই দলের মধ্যে বন্দুকযুদ্ধে সে মারা গেছে। তবে ঘটনাস্থল থেকে কোন কিছু উদ্ধার হয়নি বলে জানান তিনি।

এছাড়া কেশবপুর থানা পুলিশ সকালে খবর পায় সাগরদাড়ি ধর্মপুর এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে আছে। এরপর তারা লাশটি উদ্ধার করেন। নিহতের শরীরে গুলিবিদ্ধের চিহ্ন রয়েছে। নিহতের পরিচয় সনাক্ত এবং কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানান ওসি। তবে নিহত দুইজন আপন ভাই কিনা সে বিষয়ে তারা এখনও নিশ্চিত হতে পারেনি।

এদিকে নিহতের ভাই সাইদুল ইসলাম জানান, তার ভাইয়েরা কৃষি কাজের সাথে সম্পৃক্ত। গত শনিবার সন্ধ্যার পর থেকে তারা নিখোঁজ হন। ভোরে শার্শা উপজেলার জেলেখালি এলাকায় তার ভাই আজিজুরের লাশ পাওয়া যায়। এরপর খবর পেয়ে যশোর জেনারেল হাসপাতালের মর্গে এসে অপর ভাই ফারুকের লাশ সনাক্ত করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply