‘খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়ার অনুরোধ করেছি স্বরাষ্ট্রমন্ত্রীকে’

|

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি ঘটছে। স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করেছি খালেদা জিয়াকে যেন ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তিনি জানান, আজই বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট সবার সাথে বৈঠক করবেন বলে আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

রোববার দুপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে সাত সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে দেখা করেন। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করছেন তারা।

মির্জা ফখরুল ছাড়াও প্রতিনিধিদলে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিঞা, মির্জা আব্বাস, ড. মঈন খান ও নজরুল ইসলাম খান। এর আগেও খালেদা জিয়ার চিকিৎসাসহ বিভিন্ন বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন বিএনপি নেতারা।

গত ৮ ফেব্রুয়ারি ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। সেদিন বিকাল থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি আছেন।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply