বিনোদন

পরিণীতির জন্য কতদূর যাবেন অর্জুন কাপুর?

By Talha Bin Zasim

September 07, 2018

বৃহস্পতিবার বহু প্রতীক্ষিত ছবি নামাস্তে ইংল্যান্ডের ট্রেলার মুক্তি পেয়েছে এবং টুইটারে তা ইতিমধ্যে ট্রেন্ড করতে শুরু করেছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া। আর বলা বাহুল্য তাঁদের দুজনকে একসঙ্গে অসাধারণ দেখাচ্ছে। তিন মিনিটের ট্রেলারে এই জুটির মজাদার প্রেমের কাহিনী প্রত্যক্ষ করছে দর্শক।

তবে একথা বলা কঠিন ট্রেলারে আমাদের অর্জুনের দেশি স্টাইল নাকি পরিণীতির স্বাধীন মহিলার চরিত্র কোনটা বেশি ভাল লেগেছে! ট্রেলারের প্রথম অংশে পাঞ্জাবের ছোঁয়া রয়েছে। আর অন্যদিকে লন্ডনে এই দম্পতির জীবন কেমন তা তুলে ধরা হয়েছে। বিপুল অম্রুতলাল পরিচালিত নমস্তে ইংল্যান্ড আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করে অর্জুন কাপুর লেখেন, “ভালবাসার জন্য আপনি কতদূর যেতে পারেন? নামাস্তে ইংল্যান্ডের ট্রেলার আপনাদের সামনে পেশ করা হল।”

ট্রেলার মুক্তির আগে ছবির কেন্দ্রীয় অভিনেত্রী পরিণীতি চোপড়া আবেগতাড়িত হয়ে ইনস্টাগ্রামে একটা নোট শেয়ার করেন। যেখানে তিনি নিজের নামাস্তে লন্ডন ছবির শুটিং-এর জার্নির বর্ণনা করেন।

তিনি লেখেন, “ট্রেলার মুক্তির আগের সন্ধ্যায় দাঁড়িয়ে আমি আমার কেরিয়ারের সবচেয়ে বড় ছবির কথা বলতে গিয়ে কিছুটা আবেগ তাড়িত না হয়ে পারলাম না। এই ছবিতে অভিনয়ের স্বপ্ন আমি বহুদিন ধরে দেখেছি। এই ছবিতেই আমি প্রথম বার ভারতের ঐতিহ্যবাহী পোশাকে সেজে সেটে দাঁড়িয়ে ছিলাম, আমার মনে হচ্ছিল আমি বাড়িতেই রয়েছি।”