ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত

|

ফেনী প্রতিনিধি
ফেনীর সুলতানপুর ও লেমুয়ায় মঙ্গলবার রাতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো. সুমন (৩২) ও মো. কবির হোসেন (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সুমন ধর্মপুর ইউনিয়নের মাদু মিয়ার ছেলে। কবির চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ইছাপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

ফেনী র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, মঙ্গলবার ভোর ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর লেমুয়া এলাকা অভিযান চালায় র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব কবিরের মরদেহ উদ্ধার করে। এসময় আনুমানিক এক লাখ আশি হাজার পিস ইয়াবা, একটি ওয়ানশুটার গান, ৭ রাউন্ড গুলি উদ্ধার করে।

একই দিন রাতে ফেনী সদরের সুলতানপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোহাম্মদ সুমন প্রকাশ লাল সুমন নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভলবার, একটি ওয়ানশ্যুটার গান, গুলি এবং আনুমানিক ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র এবং ডাকাতি মামলাসহ ১২টি মামলা রয়েছে। মরদেহ ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জব্দ মাদকদ্রব্য ফেনী মডেল থানায় হস্তান্তর এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুল হাসান জানান, র‌্যাবের হাতে নিহত লাশ দু’টি ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।









Leave a reply