তারেক রহমান সরকারের আক্রোশের শিকার: ফখরুল

|

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়েই বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকালে, নয়াপল্টনের দলীয় কার্যালয়ে তারেক রহমানের ১১-তম কারামুক্তি দিবস উপলক্ষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, তারেক রহমান আওয়ামী লীগ সরকারের আক্রোশের শিকার। তাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ২১ আগস্টের গ্রেনেড হামলার মামলায় জড়ানো হয়েছে বলে দাবি করেন মির্জা ফখরুল।

মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে তারেক রহমানকে হেয় করার জন্য রাষ্ট্রশক্তিকে ব্যবহার করা হয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তারেক রহমানের নামে দেশের কোথাও কোনো অভিযোগ বা মামলা ছিল না। তাকে দিনের পর দিন রিমান্ডের নামে নিষ্ঠুর নির্যাতন করা হয়েছে। পৈশাচিক, শারীরিক অত্যাচারে তাকে গুরুতর জখম করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে নির্মম অত্যাচারে তারেক রহমান মুক্তির পরও হাসপাতালের বিছানা থেকে উঠতে পারেননি।

দেশে রাজনৈতিক অস্থিরতা বিরাজ করছে মন্তব্য করে তিনি বলেন, বন্দি করা হয়েছে গণতন্ত্র স্বীকৃত বিরোধী দলের অধিকার ও সংবাদপত্রের স্বাধীনতাকে। সারা দেশ আজ বন্দিশালায় পরিণত হয়েছে।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply