চলনবিলে নিখোঁজ ৫ জনেরই লাশ উদ্ধার

|

পাবনা প্রতিনিধিঃ

নৌকায় আনন্দ ভ্রমণে ঈশ্বরদী থেকে চলনবিলে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ ৫ জনেরই মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা সকলেই ঈশ্বরদীর বাসিন্দা।

নিহতদের মধ্যে রয়েছেন ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্র ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বেলাল হোসেন গণি ও তার স্ত্রী শিউলি খাতুন (৩৮) ও সলিমপুর ইউনিয়ন পরিষদের সচিব মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভিন পারুল (৪৫) ও ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষদের ক্রীড়া সম্পাদক, ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন এবং তার মেয়ে ঈশ্বরদীর এসএম মডেল সরকারি স্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সওদা মনি (১২)। এদের মধ্যে তিনজনের মরদেহ শনিবার আর আজ সকালে উদ্ধার করা হয় দুজনের মরদেহ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধারণ ক্ষমতার চেয়ে নৌকাটিতে যাত্রী বেশি ছিল ফলে হঠাৎই নৌকাটি ডুবে যায়। এসময় ১৭ জন জীবিত উদ্ধার হলেও, ৫ জন পানির স্রোতে তলিয়ে যান।

পরিবার পরিজন নিয়ে শুক্রবার ছুটির দিনে একটি নৌকায় চড়ে চলনবিলে আনন্দ ভ্রমণে বের হন ২৪ জন। ২ জন মাঝপথে নেমে যান, বাকি ২২ জন ভাঙ্গাড়া ঘাট থেকে ইঞ্জিনচালিত একটি নৌকায় চড়ে চলনবিলের তাড়াশ, বড়াল ব্রিজসহ বিভিন্ন এলাকায় আনন্দ ভ্রমণে যান। তাদের বহনকারী নৌকাটি পাইকপাড়া নামক স্থানে এলে হঠাৎ শক্ত কিছু একটার সঙ্গে ধাক্কা লাগে। এসময় তলা ফুটো হয়ে নৌকাটি ডুবে যায়।

যমুনা অনলাইন: আরএম/এসআর









Leave a reply