সানিয়া মির্জাকেও উত্ত্যক্ত করেছিলেন সাব্বির!

|

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না সাব্বির রহমানের। শনিবার, আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাব্বিরকে ৬ মাসের জন্য নিষিদ্ধের সুপারিশ করেছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি। আভিযোগ সেই পুরনো- অসদাচরণ ও শৃঙ্খলাভঙ্গ। এর মধ্যে সাব্বিরের মধ্যে আরেকটি অভিযোগ সামনে এনেছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

জি নিউজের বাংলা সংস্করণ ‘২৪ ঘণ্টা’য় প্রকাশিত এক সংবাদে দাবি করা হয়েছে, পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকেও নাকি উত্ত্যক্ত করেছিলেন সাব্বির। তাও কিনা শোয়েব মালিকের সামনেই!

ভারতীয় সংবাদমাধ্যমের সেই খবরের স্ক্রিনশট

এ ঘটনা ৪ বছর আগের বলে জি নিউজের সংবাদটিতে উল্লেখ করা হয়েছে। ঘরোয়া ক্রিকেটে খেলতে বাংলাদেশে এসেছিলেন মালিক। সাথে এসেছিলেন সানিয়া মির্জাও। সেই সময় সানিয়া মির্জাকে অশালীনভাবে উত্ত্যক্ত করার চেষ্টা করেন সাব্বির। এমন আচরণের কারণে নাকি বিসিবির কাছে অভিযোগও করেছিলেন শোয়েব মালিক। বিসিবি নাকি ব্যবস্থা নেওয়ার কথা বলে শোয়েবকে আশ্বস্ত করেছিল।

নানা কারণে বিতর্কিত সাব্বির রহমান। অনুমতি না নিয়ে টিম হোটেলে নারী নিয়ে আসা, সতীর্থদের সাথে বাজে ব্যবহার, ফেসবুকে সমর্থকদের গালিগালাজ করার পাশাপাশি দর্শক পেটানোর মতো অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। একাধিকবার আর্থিক জরিমানার পাশাপাশি নিষেধাজ্ঞায়ও পড়েছেন। বাদ পড়েছেন বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও। ঠাই হয়নি এশিয়া কাপের দলে। আর এবার তো আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা পেলেন।

এর মধ্যে, সানিয়া মির্জা বিতর্ক মড়ার ওপর খাঁড়ার ঘা হয়েই এল সাব্বিরের জন্য।









Leave a reply