সরকার এজেন্সি দিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে, ফখরুলের অভিযোগ

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মগবাজারে ককটেল বিস্ফোরণের ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত। ক্ষমতাসীনরা এজেন্সি দিয়ে এসব বিস্ফোরণের ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১১ জুলাই) সকালে গুলশানে নারীদের রাজনৈতিক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি। বলেন, বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি ঘোষণার পর আওয়ামী লীগের পাল্টা কর্মসূচি পরিস্থিতিকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে।

মির্জা ফখরুল বলেন, দেশে কোনো গণতন্ত্র ও নির্বাচনী পরিবেশ নেই বলে বিদেশিরা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এসেছে। তাই দেশের গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপির আন্দোলন চলবে বলেও জানান মির্জা ফখরুল। তিনি বলেন, এই লড়াই আমাদের অস্তিত্ব রক্ষার লড়াই, গণতন্ত্র রক্ষার লড়াই।

তিনি আরও বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করছি। আজ থেকে না। যেদিন থেকে জোর করে এরা ক্ষমতা দখল করে বসে আছে, তখন থেকে। দু-দু’টো নির্বাচন তারা করেছে সম্পূর্ণ ভাঁওতাবাজি করে, জনগণকে বোকা বানিয়ে। জোর করে ২০১৪’র নির্বাচন করেছে। ওটা কোনো নির্বাচনই ছিল না। ১৫৪ জনকে বিনা ভোটে নির্বাচিত ঘোষণা করা হয়েছিল। সেটা কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply