গাইবান্ধায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৬

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ীতে বাস-ট্রাক্টরের সংঘর্ষে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো শিশুসহ ৬ জনে। নিহতদের মধ্যে একই পরিবারের ২ জন রয়েছে। আহত ৪ জনের মধ্যে ২ জনকে নেয়া হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

শুক্রবার রাত ১২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের রাইস মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাউদিয়া পরিবহনের একটি বাস গাইবান্ধা থেকে ঢাকায় ফিরছিল। রাইস মিল এলাকায় পৌঁছলে সড়কে দাড়ানো একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেয়ার পথে এক শিশুর মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন। আহত চার জনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ২ জনকে পরে পাঠানো হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। ৬ জনের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে; এখনও পরিচয় জানা যায়নি। ঘটনার পর থেকে বাস চালক ও হেলপার পলাতক।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় শিশুসহ ছয়জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চাররজনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাদে পড়া বাসটি উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।









Leave a reply