শ্বশুর বাড়ি যাওয়ার নাম করে ফলের ব্যাগে ফেনসিডিল পাচার!

|

নড়াইল প্রতিনিধি

শ্বশুর বাড়ি যাবার ছদ্মবেশে ফলের ব্যাগে ফেনসিডিল পাচারের সময় নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকা থেকে দুু’টি ফলের ব্যাগ থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ এক মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার সকাল ১০টার দিকে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

এর আগে সকাল ৮টার দিকে নড়াইলের সীতারামপুর এলাকা থেকে ইয়াকুব মোল্যাকে (২৮) ৭০ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। ইয়াকুব নড়াইল সদরের ফেদী গ্রামের দাউদ মোল্যার ছেলে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। ইয়াকুব ৪ হাজার টাকার বিনিময়ে যশোরের বসুন্দিয়া এলাকা থেকে অভিনব কায়দায় শ্বশুর বাড়ি যাবার ছদ্মবেশে আপেল ও বেদানা ফলের ভেতরে ফেনসিডিলগুলো নড়াইলে নিয়ে আসছিল বলে সাংবাদিকদের জানিয়েছেন। ইয়াকুব ভাড়ায় মোটরসাইকেল চালান।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। আটক বাবুল পুলিশের চোখ ফাঁকি দেয়ার জন্য ফল কিনে শ্বশুর বাড়ি যাবার ছদ্মবেশে ফেনসিডিল পাচার করছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।









Leave a reply