সাংবাদিক সুবর্না হত্যার আসামিকে ৩ দিনের রিমান্ড

|

পাবনা প্রতিনিধি
পাবনায় সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যার আসামী তার সাবেক শ্বশুড় আবুল হোসেনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় পাবনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-০১ এর বিচারক মো: রাশেদ হোসাইন এ আদেশ দেন।

এর আগে আসামীকে আদালতে হাজির করে মামলার অধিকতর তদন্তের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। আর আসামীর জামিন আবেদন করেন তার আইনজীবিরা। উভয়পক্ষের শুনানি শেষে আসামীর জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদি হয়ে সুবর্না নদীর সাবেক শ্বশুড়-সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওইদিন দুপুরে পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুড় আবুল হোসেনকে গ্রেপ্তার করে। এদিকে মামলার অন্যতম আসামী নদীর সাবেক স্বামী রাজিব হোসেন এখনও পলাতক।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পাবনা ডিবি’র (ওসি/তদন্ত) অরবিন্দ সরকার জানান, আসামীকে তিনদিনের রিমান্ড দিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন। আশা করি মামলার প্রকৃত রহস্য উদঘাটন সম্ভব হবে।

আসামীপক্ষের আইনজীবি অ্যাডভোকেট বেলাল হোসেন বলেন, আমরাও চাই প্রকৃত আসামীদের বিচার হোক। তবে আমাদের মক্কেল (আবুল হোসেন) নির্দোষ। আমরা সেটা আদালতের কাছে প্রমাণ করবো।









Leave a reply