ট্রাম্পকে লাল কার্ড দিলেন ফিফা সভাপতি

|

হোয়াট হাউসে গিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে লাল কার্ড দিলেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। সেটি আবার সাংবাদিকদের দেখিয়ে দিলেন রসিক ট্রাম্প! তবে মাঠের কোনো নিয়ম ভঙ্গের জন্য নয়, সৌজন্য সাক্ষাৎকারের অংশ হিসেবে ট্রাম্পকে উপহারস্বরূপ দেয়া হয় কার্ডটি।

২০২৬ ফুটবল বিশ্বকাপ যৌথভাবে আয়োজন করবে উত্তর আমেরিকার তিন দেশ যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকো। এ নিয়ে আলোচনা করতেই মূলত হোয়াইট হাউসে ফিফা সভাপতিকে আমন্ত্রণ জানিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

ইনফান্তিনো হাজির হন বেশ কিছু উপহার নিয়ে। যার মধ্যে ছিল জার্সি এবং লাল এবং হলুদ কার্ড। দুই কার্ডের ব্যবহার শেখানোর পর ট্রাম্পের উদ্দেশ্যে মজা করে ইনফান্তিনো বলেন, আপনি জানেন, ফুটবলে রেফারি থাকে। আর তাদের কাছে থাকে হলুদ ও লাল কার্ড। হলুদ কার্ডে সতর্কবার্তা দেয়া হয়। আর লাল কার্ড ব্যবহার করা হয় কাউকে মাঠ থেকে বের করে দেয়ার জন্য। কার্ড দুটি আপনার কাজে লাগতে পারে।

বোঝায় যাচ্ছে, ব্যাপারটা রসিক ট্রাম্পের মনে ধরেছে। মুখেও জানালেন সেটি। এরপর হাত উচিয়ে সাংবাদিকদের দেখিয়ে দিলেন লাল কার্ড। গণমাধ্যমের সাথে বৈরি সম্পর্কের কারণেই এমনটি করলেন কিনা সেটি আলাদা করে উল্লেখ না করলেও চলছে।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply