বাসের ধাক্কায় আহত শিশু আকিফা ঢাকা মেডিকেলে

|

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত শিশু আকিফার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, আকিফা পুরোপুরি শঙ্কামুক্ত নয়।

মঙ্গলবার শহরের চৌড়হাঁস মোড়ে রাস্তা পারাপারের সময় হঠাৎই থেমে থাকা গেঞ্জেরাজ পরিবহনের বাসটি চলতে শুরু করে আফিফার মা রিনা বেগমকে সজোরে ধাক্কা দেয়। এসময় মায়ের কোলে ছিলো আফিফা। বাসের ধাক্কায় আকিফা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা-মেয়েকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশু আকিফাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

রিনা বেগম বলেন, যখন রাস্তাটা পার হই তখন গাড়িটি থেমে ছিলো। গাড়ির মাঝমাঝি চলে যাওয়ার হঠাৎ গাড়ি র্স্টাট দিয়ে ধাক্কা দেয়। আর একবার না তিনবার ধাক্কা দিছে। সাইট কেটে পড়ে গেছি আর আমার বাচ্চা গাড়ির নিচে পড়ে যায়। ধাক্কা দেয়ার বিষয়টিকে ইচ্ছাকৃত উল্লেখ করে তিনি দোষীদের শাস্তি দাবি করেন।

এর আগে সকালে চৌড়হাঁস বাসস্টান্ডে চালকের শাস্তির দাবি জানিয়ে কর্মসূচি পালন করে স্কুলের শিক্ষার্থী, পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। চালক ও সহকারি এখনও আটক না হওয়ায় ক্ষোভ জানায় তারা।

যমুনা অনলাইন:এফএম









Leave a reply