ছোট ভাইকে টিফিন দিতে গিয়ে ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

|

কুমিল্লার দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় গাফ্ফার হোসেন রাজু (১৪) নামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বারেরা এলাকায় কে.এস.আর.এম রড কোম্পানির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র গাফ্ফার হোসেন রাজু তার ছোট ভাইকে স্কুলে টিফিন দিয়ে বাসায় ফেরার পথে পৌর এলাকার বারেরা নামক স্থানে কে.এস.আর.এম রড কোম্পানির চট্ট-মেট্রো-ট ১১-১৫১৬ নং একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুলছাত্রকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে উঠে যায়।

স্থানীয়রা গুরুতর আহত গাফ্ফারকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিকালে তার মৃত্যু হয়। পুলিশ বিকালে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে এবং ট্রাক ও ট্রাকের হেলপার আরিফুল হককে আটক করেছে।

নিহত স্কুলছাত্র দেবিদ্বার পৌর এলাকা বারেরা গ্রামের বাসিন্দা ও প্রবাসী মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। তার স্থায়ী বাড়ি উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের বরকান্দা ভুইয়া বাড়ি। বেশ কয়েক বছর পূর্ব থেকে দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামে এসে বসবাস শুরু করে।

এব্যাপারে দেবিদ্বার থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কে.এস.আর.এম রড কোম্পানির গাড়ী ও গাড়ীর হেলপারকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply