খেতাব হারাচ্ছেন জান্নাতুল নাঈম!


মিস বাংলাদেশ- খেতাব হারাতে বসেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তার বিয়ের ছবি, ভিডিও এবং কাবিননামা সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পর আয়োজকরা বলছেন, তদন্ত করে এসব তথ্যের সত্যতা পাওয়া গেলে খেতাব কেড়ে নেয়া হবে।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেয়ার প্রধান শর্তগুলোর মধ্যে অন্যতম হলো প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু এভ্রিল তার বিয়ের বিষয়টি গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেন বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে যমুনা টেলিভশনের সাথে আজ সোমবার দুপুরে কথা হয় মিস বাংলাদেশের আয়োজক স্বপন চৌধুরীর। তিনি বলেন, এভ্রিল যদি নিয়ম ভঙ্গ করে থাকেন তাহলে তাকে বাদ দিয়ে অন্য প্রতিযোগীকে পাঠানো হবে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়।

কাবিননামা অনুযায়ী ২০১৩ সালের ২১ মার্চ চট্টগ্রামের চন্দনাইশ পৌর এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিনের সঙ্গে এভ্রিলের বিয়ে হয়। কিন্তু বিয়ের দুই মাসের মাথায় ১১ জুন বিবাহবিচ্ছেদ হয় তাদের।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী নির্বাচন নিয়ে চলা বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হলে স্বপন চৌধুরী বলেন, এ বিষয়টি নিয়ে আগামী বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে সব কিছু পরিষ্কার করবো।

জান্নাতুল নাঈমের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়নের সেরন্দি গ্রামের রাউলিবাগ এলাকায়। তার বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। গত শুক্রবার রাতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে তার নাম ঘোষণার পর নানা মহল থেকে বিতর্ক উঠে।

/কিউএস









Leave a reply