এশিয়া কাপকে পাখির চোখ করে নতুন জার্সিতে অনুশীলনে টাইগাররা

|

নতুন জার্সিতে অনুশীলন করেছে বাংলাদেশ

এশিয়া কাপকে পাখির চোখ করে অনুশীলন শুরু করেছে মাশরাফী বাহিনী। বেশ কয়েক আসর ধরেই এশিয়ার শ্রেষ্ঠত্বের এ লড়াইয়ে ভালো করেছে বাংলাদেশ। ২০১২ ও ২০১৬ আসরে ফাইনাল খেলেছিল তারা। তবে অধরা থেকে গেছে শিরোপা। আগামী ১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এশিয়া কাপের ১৪-তম আসর। অধরাকে ধরার বাসনাতেই কিনা এবার আগেভাগে অনুশীলন শুরু করে জাতীয় ক্রিকেট দল।

সোমবার আনুষ্ঠানিকভাবে প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। ৩১ সদস্যের প্রাথমিক দলের ২৯ জনকে নিয়ে শুরু হয়েছে প্রস্তুতি পর্ব। পবিত্র হজব্রত পালনে সৌদি আরব থাকায় সাকিব আল হাসান এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে থাকায় মাহমুদুল্লাহ রিয়াদ প্রস্তুতি ক্যাম্পে যোগ দেননি। সকাল ৯টায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে রিপোর্টিং শুরু করেন ক্রিকেটাররা।

প্রথম চার দিন শুধু ফিটনেস ট্রেনিং করার কথা রয়েছে টাইগারদের। এরপর একদিন বিশ্রাম নিয়ে শনিবার থেকে শুরু হওয়ার কথা স্কিল ট্রেনিং। শুরুতে স্কিল ট্রেনিং না থাকায় প্রস্তুতি ক্যাম্প শুরুর পরেই দলের সঙ্গে যুক্ত হবেন কোচ স্টিভ রোডস।

চোখে পড়ার মতো পরিবর্তনও আছে টাইগারদের অনুশীলন ক্যাম্পে। নতুন জার্সিতে অনুশীলন করেছেন ক্রিকেটাররা। প্র্যাক্টিস কিট বা জার্সির কোথাও দীর্ঘদিনের স্পন্সর রবির লোগো কিংবা নাম উল্লেখ নেই।

যমুনা অনলাইন: এটি









Leave a reply