যুক্তরাষ্ট্র ও উইন্ডিজ থেকে সরছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ

|

ছবি: সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ থেকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থানান্তরের কোনো পরিকল্পনা নেই আইসিসির। তার মানে যুক্তরাষ্ট্র এবং ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্বকাপ। তবে ২০২৫ সালের চ্যাম্পিয়নস ট্রফির আয়োজক হিসেবে আইসিসির পূর্ব নির্ধারিত পাকিস্তান থাকছে কি না তা এখনও অনিশ্চিত।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে যে, আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর ক্যারিবীয় দ্বীপপুঞ্জ এবং যুক্তরাষ্ট্র থেকে যুক্তরাজ্যে স্থানান্তরিত করার কোনো পরিকল্পনা নেই।

গুঞ্জন ছড়ানো ইস্যুতে ইসিবির একজন মুখপাত্র বলেছেন, ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ থেকে সরানো হবে এমন খবরের কোনও সত্যতা নেই। যেহেতু ইভেন্টটি আইসিসি দ্বারা সংগঠিত, তাই তাদের বক্তব্য অবশ্যই বাধ্যতামূলক এবং চূড়ান্ত হিসাবে নেয়া উচিত।

ইউএসএ ক্রিকেটে (ইউএসএসি) প্রশাসনিক অনিশ্চয়তার কারণে বিশ্বকাপ আসর ইংল্যান্ড, আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডে সরে যাচ্ছে, এমন দাবি তুলেছিল ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮। সঙ্গে তারা আরও বলেছিল, পাকিস্তানে থাকছে না ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজন করবে এই টুর্নামেন্টটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply