মানিকগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে সিংগাইরে আব্দুল গফুর নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই ইউপি সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ জুন) ভোরে মসজিদে ফজরের নাম পড়তে যাওয়ার সময় এই হামলার শিকার হন আব্দুল গফুর। তিনি সিংগাইরের চান্দহর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য এবং স্থানীয় আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল গফুর প্রতিদিনের মতো ভোরে বাড়ির পাশে দেওয়ানবাড়ী মসজিদে ফজরের নামাজ পড়তে যাচ্ছিলেন। এসময় রাস্তায় আগে থেকে অপেক্ষা করা দুর্বৃত্তরা তাকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। এরপর তার মৃত্যু নিশ্চিত ভেবে সেখানেই তাকে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই ইউপি সদস্যকে।

এ নিয়ে চান্দহর ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন বাদল জানান, আব্দুল গফুরের হাত ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। চাচাতো ভাইদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবি তার।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।বিষয়টি তদন্ত করা হচ্ছে। হামলার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply