সন্তানের বাবা কে? এমন প্রশ্নে মুখ খুললেন ইলিয়ানা ডি’ক্রুজ

|

চলতি বছরের এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান, বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। এরপর থেকেই সন্তানের বাবা কে? এমন প্রশ্ন তাড়া করে বেড়াচ্ছে অভিনেত্রীকে। তবে আধুনিক যুগে এমন প্রশ্ন খুব অপ্রয়োজনীয় হলেও ভক্তরা তাকে ছেড়ে দেননি। ইনস্টাগ্রামের কমেন্ট বাক্সে করতে করতে থাকেন প্রশ্ন। তবে এবার বুঝি নীরবতা ভাঙলেন অভিনেত্রী। খবর ইন্ডিয়া ডট কমের।

শনিবার (১০ জুন) ইনস্টাগ্রামের এক পোস্টে ইলিয়ানা লেখেন, অন্তঃসত্ত্বা হওয়া খুব সুন্দর আশীর্বাদ। আমি কখনও ভাবিনি যে, এই অভিজ্ঞতা প্রাপ্তির মতো এতোটা ভাগ্যবান হবো। এজন্য নিজেকে এখন খুব ভাগ্যবান মনে হচ্ছে। নিজের ভেতরে আরেকটা প্রাণ বেড়ে ওঠার অনুভূতি কত অসাধারণ তা আসলে বলে বোঝাতে পারছি না।

পোস্টে একটি ছবি শেয়ার করেছেন ইলিয়ানা। আবছা সেই ছবিতে তার সঙ্গে এক ব্যক্তিকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, ইনিই ইলিয়ানার জীবনসঙ্গী। তাকে নিয়ে অভিনেত্রীর ভাষ্য, এই অসাধারণ মানুষকি আমাকে মানসিকভাবে শক্ত রেখেছে। পাশে ঢাল হয়ে দাঁড়ায়। যখন আমার কান্না মুছে দেয়, নানা কৌতুকে হাসায়। কিংবা শুধু আমাকে জড়িয়ে ধরে, তখন কোনো কিছুই আর কঠিন মনে হয় না।

জীবনসঙ্গীর প্রশংসায় অনেক কথা বললেও তার নাম-ছবি প্রকাশ করেননি ইলিয়ানা। গুঞ্জন রয়েছে, সেবাস্টিন লরেন্ট মাইকেল নামে এক যুবকের সঙ্গে তার সম্পর্ক। যিনি মূলত ক্যাটরিনা কাইফের ভাই। যদিও এই গুঞ্জনে কখনও প্রতিক্রিয়া দেননি ইলিয়ানা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply