নোয়াখালীর বেগমগঞ্জে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

|

নিহত মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস। ছবি : সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে দুলাল চন্দ্র দাস নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাতে চেয়ারে বসে বাড়ির পার্শ্ববর্তী মাছের প্রজেক্ট পাহারা দেয়া অবস্থায় তার মাথা, মুখ ও গলার অংশে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে।

শনিবার (১০ জুন) সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীণপাড় গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুলাল চন্দ্র দাস ওই গ্রামের পরেশ চন্দ্র দাসের ছেলে।

নিহতের ভাই প্রাণ দাস বলেন, আমাদের বাবা-দাদার আমল থেকে মাছের ব্যবসা। সে সুবাদে আমরাও এ ব্যবসা করে জীবিকা নির্বাহ করি। বাড়ির পাশে আমাদের মাছের কয়েকটি প্রজেক্ট রয়েছে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার (৯ জুন) রাতে খাওয়া শেষ করে মাছ পাহারা দিতে পুকুর পাড়ে গিয়ে বসেন দুলাল। শনিবার ভোরের দিকে চেয়ারে বসা অবস্থায় তার রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে আমার চাচাতো ভাই রতন চন্দ্র দাস। কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা কেউ বুঝতে পারছে না। এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব বলেন, খবর পেয়ে তিনিসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রাতের অন্ধকারে চেয়ারে বসা অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply