নাটোরে চুরি হওয়া শিশু কুষ্টিয়ায় উদ্ধার, মূল অভিযুক্ত গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যাশিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ জুন) সকাল ৮ টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় মূল অভিযুক্তকেও গ্রেফতার করা হয়। এ বিষয়ে বেলা ১২টায় প্রেস ব্রিফিং করবেন পুলিশ সুপার।

পুলিশ সুপার সাইফুর রহমান জানান, শুক্রবার (৯ জুন) সকালে সদর হাসপাতালে একদিন আগে ভূমিষ্ঠ শিশুটি তার দাদি খাইরুন নাহারের কোলে ছিল। পরে বেলা ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়। পরে দীর্ঘসময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন। পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। ঘটনার পরপরই সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশের একাধিক টিম মাঠে নামে। টানা অভিযানে তথ্যপ্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধারসহ মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে মনে হচ্ছে। অন্য অভিযুক্তদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

শিশুটির পিতা নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের বাসিন্দা মাহফুজুর রহমান জানান, সদ্য ভূমিষ্ঠ কন্যাকে হারিয়ে তারা সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তিনি হারানো মানিককে ফিরে পেয়েছেন। অপরাধীদের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply