মানিকগঞ্জে মাকে মারপিট করে বীর নিবাস থেকে বের করে দেয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে

|

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সাটুরিয়ায় মুক্তিযোদ্ধা ভাতার টাকা না দেয়ায় মাকে মারপিট করে বীর নিবাস থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় বৃদ্ধা মা মরিয়ম বেগম (৬৫)ছেলে মহিউদ্দিন, ছেলের বউ রিপনা আক্তারসহ তিনজনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।

শুক্রবার (৯ জুন) বিকালে এ মারপিটের ঘটনা ঘটে। সন্ধ্যায় থানায় অভিযোগ করেন মরিয়ম বেগম। বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ওসি (তদন্ত) ইমাম আল মেহেদী।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোয়ারিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা উসমান গণি মারা যাওয়ার পর বীর নিবাসে মেয়ে জহুরা আক্তারকে সঙ্গে নিয়ে বসবাস করেন মরিয়ম বেগম। বীর নিবাস দখল ও বাবার ভাতার টাকার ভাগ নিতে বড় ছেলে মহিউদ্দিন অনেক দিন ধরেই তাকে চাপ দিয়ে আসছিল। এর আগেও মাকে মারপিট করলে গ্রাম্য মাতবররা বিষয়টি মীমাংসা করে দেন।

শুক্রবার আবারও মায়ের প্রতি চড়াও হয় রিকশাচালক ছেলে মহিউদ্দিন। এ সময় মেয়ে জহুরা আক্তার এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়।

ভুক্তভোগী মরিয়ম বেগম জানান, স্বামী মারা যাওয়ার আগে থেকেই বড় ছেলে মহিউদ্দিন তার স্ত্রীকে নিয়ে অন্যত্র ভাড়া থাকে। মা বাবার কোনো খোঁজখবর নিতো না। এখন সে বাবার মুক্তিযোদ্ধার ভাতার টাকা চায়। আমি দিতে রাজি হয়নি বলে আমাকে কিল, ঘুষি, লাথি মেরেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

সাটুরিয়া থানার ওসি (তদন্ত) ইমাম আল মেহেদী জানান, ছেলে মহিউদ্দিন, তার স্ত্রী রিপনা আক্তার ও আতাউর রহমান নামে তিনজনের বিরুদ্ধে মরিয়ম বেগম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ওই বৃদ্ধাকে বীর নিবাসে পৌঁছে দেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply