‘মেসিকে ধারণ করার মতো উপযুক্ত এখনো হতে পারেনি মায়ামি’

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসিকে ধারণ করার মতো উপযুক্ত এখনো হতে পারেনি ইন্টার মায়ামি। এমন মন্তব্য করেছেন ক্লাবটির ডাচ গোলরক্ষক নিক মার্শম্যান। তিনি বলেন, নিজেদের মাঠটি অস্থায়ী হওয়ায় সহজেই সেখানে প্রবেশ করতে পারে দর্শকরা। যা নিরাপত্তা বিঘ্নিত হওয়ার অন্যতম কারণ বলে মনে করেন তিনি। খবর মার্কার।

নানা নাটকীয়তার পর অবশেষে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি পাড়ি জমাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। এরই মধ্যে ঘোষণা দিয়েছেন মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেয়ার বিষয়ে। এবার বাকি শুধু চুক্তি সই ও নতুন দলের জার্সিতে মেসিকে দেখার। নি:সন্দেহে ইন্টার মায়ামিতে ফুটবলের এই জাদুকরের যোগ দেয়া হতে যাচ্ছে ফুটবল ইতিহাসের অন্যতম বড় অধ্যায়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এখন প্রশ্ন উঠতেই পারে ফুটবলের এই বরপুত্রকে বরণ করতে কতটুকু প্রস্তুত মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সের দল ইন্টার মায়ামি? কঠিন এই প্রশ্নের উত্তরটা সরলভাবেই দিয়েছেন মেসির ভবিষ্যৎ সতীর্থ নিক মার্শম্যান। জানিয়েছেন এই মহাতারকাকে বরণ করে নিতে এখনো প্রস্তুত নয় ক্লাবটি।

ইন্টার মায়ামি গোলরক্ষক নিক মার্শম্যান বলেন, আমি মনে করি মেসিকে নিয়ে আসার মতো পরিবেশ এখনো তৈরি করতে পারেনি ক্লাব কর্তৃপক্ষ। আমাদের স্টেডিয়াম অস্থায়ী, ইচ্ছে করলেই মাঠে প্রবেশ করতে পারে দর্শকরা। সেখানে নেই কোনো গেট; নেই নিরাপত্তা। যদিও আমি মনে প্রাণে চাই মেসি আসুক এখানে।

/আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply