নাটোরে নার্সের ছদ্মবেশে নবজাতক চুরি

|

সিসিটিভি ফুটেজ থেকে নেয়া ছবি।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোর সদর হাসপাতাল থেকে নার্সের ছদ্মবেশে সদ্য ভুমিষ্ঠ এক কন্যা শিশু চুরির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই শিশুটিকে উদ্ধারে জোর তৎপরতা শুরু করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। চুরি যাওয়া শিশুটির বাবা মাহফুজুর রহমান সোনালী ব্যাংকের নলডাঙ্গা খাজুরা ইউনিয়ন শাখার ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

এ প্রসঙ্গে নাটোর সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে হাসনাহেনা নামের এক প্রসূতি একটি কন্যা সন্তান জন্ম দেন। শুক্রবার সকালে শিশুটি তার দাদি খাইরুন নাহারের কোলে ছিলো। দুপুর ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়। এরপর, বেশ দীর্ঘসময় পার হলেও ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন। পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। ছুটির দিন হওয়ায় হাসপাতালে নিয়মিত কোনো চিকিৎসকও ছিলেন না।

ওসি আরও জানান, এরইমধ্যে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করেছি আমরা। ধারণা করা হচ্ছে এটা সংঘবদ্ধ শিশু চোর চক্রের সুপরিকল্পিত কাজ।

এ প্রসঙ্গে সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ অধিকারী বলেন, শিশু চুরির ঘটনা অবগত হওয়ার পরপরই বিষয়টি পুলিশকে জানিয়েছি। হাসপাতালের সিসিটিভি ফুটেজও আছে। আশা করছি শীঘ্রই শিশুটিকে তার স্বজনরা ফিরে পাবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply