‘আমি মুসলিম, তাই সব সময় এখানে থাকতে চেয়েছি’, আল ইত্তিহাদে বেনজেমা

|

ছবি: সংগৃহীত

নিজে মুসলিম, তাই নতুন গন্তব্য হিসেবে মুসলিম দেশ সৌদি আরবকেই বেছে নিয়েছেন। পাশাপাশি নতুন ক্লাব আল ইত্তিহাদের হয়ে জিততে চান সব ধরনের শিরোপা। এমনটাই জানিয়েছেন ফরাসি তারকা করিম বেনজেমা। এর আগে রাজসিক অভ্যর্থনায় তাকে বরণ করে নেয় আল ইত্তিহাদ ক্লাব। তাকে বরণ করে নিতে উপস্থিত ছিলেন প্রায় ৬০ হাজার সমর্থক। ডেইলি মেইলের খবর।

এর আগে, প্রতিদ্বন্দ্বী আল-নাসর ক্রিস্টিয়ানো রোনালদোকে এনে চমকে দিয়েছিল ফুটবল বিশ্বকে। সমর্থকে পূর্ণ ৬০ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামে বেনজেমাকে বরণ করে সেখানেও আল নাসরকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করেছে আল ইত্তিহাদ। চোখ ধাঁধানো আতশবাজি আর রঙিন আলোর রোশনাইয়ে দেখা মেলে বেনজেমার। হাত নেড়ে জবাব দেন তিনি সমর্থকদের অভিবাদনের। ফর্মের তুঙ্গে থেকেও কেন রিয়াল মাদ্রিদকে বিদায় বলে সৌদিতে এলেন; সে প্রসঙ্গে বেনজেমা বলেন, এই ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। অবশ্যই এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ এবং জীবনটাও নতুন। আমিও মুসলিম এবং এটা একটা মুসলিম দেশ। আমি সব সময় এমন একটা দেশে থাকতে চেয়েছি। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ট্রফি জেতা। এটা আমার জন্য নতুন একটি অধ্যায়।

সমর্থকরা মাঠে এসেছিলেন কেবি নাইন লেখা জার্সি গায়ে। আর বেনজেমা নিয়ে এসেছিলেন ২০২২ সালে জেতা ব্যালন ডি’অর ট্রফি। এই রিয়াল মাদ্রিদ কিংবদন্তি বলেন, এখানে আমি নিজের প্রতিভা দেখাতে চাই। এই লিগ এরইমধ্যে অনেক বড় বড় খেলোয়াড় এসেছে। ক্রিস্টিয়ানো এসেছে, এখন আমি। বৈশ্বিক ফুটবলে সৌদি আরব প্রভাব রাখতে পারে, এটি দেখানো জরুরি। কারণ, কেবল এখানেই খেলাই নয়; ইউরোপে যেমন সাফল্য পেয়েছি তার প্রতিফলন এখানেও করতে চাই।

এরপর অটোগ্রাফ দেয়া বল গ্যালারিতে ছুড়ে ইত্তিহাদ সমর্থকদের সঙ্গে নতুন এক যাত্রা শুরু করেন করিম বেনজেমা। ৩ বছরের চুক্তিতে বছর প্রতি ২০ কোটি ইউরো করে পাবেন এই ফরাসি তারকা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply